ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

করোনা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে আতিকের ঈদ শুভেচ্ছা বিনিময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, মে ২৫, ২০২০
করোনা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে আতিকের ঈদ শুভেচ্ছা বিনিময়

ঢাকা: করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (২৫ মে) প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং পরে উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে উপস্থিত হয়ে চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন আতিক।

এসময় স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের পক্ষ থেকে বিভিন্ন ঈদ উপহার সামগ্রীও বিতরণ করেন ডিএনসিসি মেয়র।

এছাড়া কোভিড-১৯ ওয়ার্ডে থাকা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন আতিকুল ইসলাম। খোঁজখবর নেন হাসপাতালে ভর্তি রোগীদেরও।

আতিকুল ইসলাম বলেন, এই ঈদের সময়েও আপনারা আপনাদের পরিবারের সদস্যদের ছেড়ে এখানে নিয়োজিত রয়েছেন। আমি আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই। আপনারা ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। আমি আপনাদের পাশে আছি। ঢাকা উত্তর সিটি করপোরেশন আপনাদের পাশে আছে।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের একপর্যায়ে স্বাস্থ্যকর্মীদের প্রতি সম্মান জানিয়ে স্যালুট দেন আতিকুল ইসলাম।

একইসঙ্গে রোগীদের সাহস যুগিয়ে আতিক বলেন, আপনারা সাহস রাখুন। আমরা সবাই আপনাদের পাশে আছি। এই দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ!

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মে ২৫, ২০২০
এসএইচএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।