bangla news

মকবুল হোসেনের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ১২:৪৫:১৪ পিএম
মকবুল হোসেন, ফাইল ফটো

মকবুল হোসেন, ফাইল ফটো

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা।

সোমবার (২৫ মে) পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোকবার্তায় মন্ত্রী-প্রতিমন্ত্রীরা জানান, মকবুল হোসেন ছিলেন একজন দক্ষ সংগঠক ও গণমানুষের নেতা। তার চলে যাওয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা অপূরণীয়। জনদরদি ও সাহসী এই রাজনীতিবিদ আজীবন দল ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করে গেছেন। মকবুল হোসেনের অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে আওয়ামী লীগ।

ধানমন্ডি-মোহাম্মদপুর আসনের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার (২৪ মে) রাতে মৃত্যুবরণ করেন। তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, মে ২৫, ২০২০
টিআর/জিসিজি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   শোক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-25 12:45:14