ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফাঁকা শহরে ভিন্ন ঈদের আমেজে না’গঞ্জবাসী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, মে ২৫, ২০২০
ফাঁকা শহরে ভিন্ন ঈদের আমেজে না’গঞ্জবাসী

নারায়ণগঞ্জ: ফাঁকা শহরে বন্ধ পরিবেশে এবারের ঈদ এক ভিন্ন আমেজে পালন করছেন নারায়ণগঞ্জবাসী। প্রতিবছর ঈদ মানেই ঘোরাঘুরি, গ্রামের বাড়ি যাওয়া, একে অপরের বাড়িতে বেড়াতে যাওয়া, শহরের বিনোদন কেন্দ্রগুলোতে ঢুঁ মারা হলেও এবার এগুলোর কোনোটাই করা যাবে না। করোনা ভাইরাসের কারণে ঘরে বসেই পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে হচ্ছে সবাইকে। 

সোমবার (২৫ মে) ঈদের দিনটি শহরবাসী কাটাচ্ছেন পরিবারের সঙ্গেই। ঘরে টিভি দেখে ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় দিয়ে দিনটি অতিবাহিত করছেন তারা।

ফাঁকা শহরে নিরাপত্তার চাদরে ঘেরা অবস্থায় অনেকেই বের হলেও সুনসান নীরবতায় কিছুক্ষণ পরেই ফিরে গেছেন আপন বাসস্থানে।  

সকাল থেকেই শহরের চাষাঢ়া, বঙ্গবন্ধু সড়ক, দুই নম্বর রেলগেটসহ বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে সবকিছুই বন্ধ। কোনো দোকান কিংবা পার্ক খোলা নেই। হাতে গোনা কিছু রিকশা ও যানবাহন চললেও তার সংখ্যা একেবারেই নগণ্য। এলাকার মোড়ে মোড়ে নেই ঈদের দিনে শিশুদের জটলা কিংবা ঘুরে বেড়ানোর চিরচেনা দৃশ্যও।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার (ওসি-অপারেশন) আব্দুল হাই বলেন, এবার আমরা মানুষকে অনুরোধ করেছি তারা যেন এ দুঃসময়টা ঘরেই থাকেন। ঈদের দিন মানুষ অনুরোধের আহ্বানে সাড়া দিয়ে ঘরেই থেকেছেন। শহরের চৌরঙ্গী পার্কসহ বিনোদন কেন্দ্রগুলোও বন্ধ রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মে ২৫, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।