bangla news

হাজার মানুষকে খাবার দিলেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৮:৪৩:৩৭ পিএম
খাবার বিতরণ করছেন মেয়র লিটন। ছবি: বাংলানিউজ

খাবার বিতরণ করছেন মেয়র লিটন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: মহানগরীর কর্মহীন, নিম্ন আয়ের, অসহায় ও দুস্থ এক হাজার নারী-পুরুষের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শনিবার (২৩ মে) বিকেলে উপশহরস্থ শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান সরকারি ডিগ্রি কলেজ মাঠে এই খাবার বিতরণ করা হয়।

এইচএসবিসি ব্যাংকের সহযোগিতায় এই উদ্যোগ বাস্তবায়ন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে কর্মহীন, নিম্ন আয়ের, অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাবার বিতরণ করেন মেয়র। 

খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সদস্য প্রফেসর তানবিরুল আলম, মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. এফএএম জাহিদ, কবি আরিফুল হক কুমার, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতি, সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মে ২৩, ২০২০
এসএস/ইউবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-23 20:43:37