bangla news

শেবাচিম হাসপাতাল থেকে পালিয়েছে করোনা আক্রান্ত রোগী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৮:২৯:২৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে কোভিড-১৯ পজেটিভ এক রোগী পালিয়ে গেছেন। 

শনিবার (২৩ মে) দুপুর থেকে তাকে ওয়ার্ডে পাওয়া যাচ্ছে না। পালিয়ে যাওয়া করোনা আক্রান্ত রোগীর বাড়ি ভোলার দৌলতখান উপজেলার কলাপোপা গ্রামে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে শেবাচিমের করোনা ওয়ার্ড থেকে রোগী পালানোর সংখ্যা চারজন হয়েছে। যদিও এর আগে তিনজনের কারোই করোনা পজেটিভ ছিল না।

হাসপাতালের পরিচালক বলেন, গত ২১ মে করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন ওই রোগী। ওইদিনই তার নমুনা পরীক্ষার জন্য শেবাচিমের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়। গত ২২ মে রাতে পিসিআর ল্যাব থেকে দেওয়া রিপোর্টে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। পরে রাতেই করোনা ওয়ার্ডে দায়িত্বরতরা বিষয়টি তাকে অবহিত করেন।

তিনি বলেন, দুপুরে করোনা ওয়ার্ডে ওই রোগীর শয্যার পাশে ওষুধ নিয়ে খুঁজতে যান দায়িত্বরতরা। তখন থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছে না। এমনকি ভর্তি রেজিস্ট্রারে থাকা রোগীর নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে। তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মে ২৩, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 20:29:29