bangla news

৪ হাজার পরিবারকে ঈদ উপহার পাঠালেন ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৭:৩২:২২ পিএম
.

.

ঢাকা: করোনায় কর্মহীন হয়ে পড়া ও অতিদরিদ্র চার হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শনিবার (২৩ মে) গুলশানের কালাচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে করোনা দুর্গতদের মাঝে এই উপহার সামগ্রীর একাংশ বিতরণ করা হয়। ডিএমপি কমিশনারের পক্ষে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী করোনা দুর্গতদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

সুদীপ কুমার চক্রবর্তী জানান, ডিএমপি কমিশনারের পাঠানো ঈদ উপহার সামগ্রীর একাংশ গুলশানের ৫০০টি অতিদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হচ্ছে। তিনি জানান, এ সময় পুলিশ কর্মকর্তাগণ ও উপহার প্রাপ্তরা যথাযথ স্বাস্থবিধি মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখেছেন।

গুলশানের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ জানান, দুদিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। কিন্তু করোনা ভাইরাসের কারণে দু’মাসের বেশি সময় ধরে দেশ লকডাউন থাকায় খেটে খাওয়া মানুষের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। তাই ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম করোনা দূর্গতদের জন্য এই উপহার সামগ্রী পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ২৩, ২০২০ 
এমএমআই/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 19:32:22