ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় কলেজছাত্রীর আত্মহত্যার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, মে ২৩, ২০২০
বগুড়ায় কলেজছাত্রীর আত্মহত্যার অভিযোগ

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় ইফতার তৈরি করাকে কেন্দ্র করে মা-বাবার সঙ্গে অভিমান করে সাদিয়া আরফিন প্রিয়া (২৪) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ মে) দুপুরে এ ঘটনায় আদমদীঘি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। এর আগে শুক্রবার (২২ মে) দিনগত রাতে উপজেলার সান্তাহার তিয়রপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

প্রিয়া সান্তাহার তিয়রপাড়া গ্রামের বছির উদ্দিনের মেয়ে। সে বেসরকারি একটি পলিটেকনিক কলেজের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে বাড়িতে ইফতার তৈরি করা নিয়ে মা ও বাবার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে প্রিয়া। এতে সে অভিমান করে তার শয়নঘরে ঘুমিয়ে পড়ে। এরপর রাত ১টার দিকে বাড়ির বারান্দায় তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। এ ঘটনায় শনিবার দুপুরে আদমদীঘি থানায় ইউডি মামলা হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রির্পোট তৈরি করে। পরে পরিবার ও স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, মে ২৩, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।