bangla news

ক্যান্সারের কাছে হেরে গেলেন সেন্ট যোসেফের প্রাক্তন অধ্যক্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৪:১৬:২৮ পিএম
প্রাক্তন অধ্যক্ষ ব্রাদার ড. বিজয় হেরাল্ড রড্রিক্স আসগর আলী

প্রাক্তন অধ্যক্ষ ব্রাদার ড. বিজয় হেরাল্ড রড্রিক্স আসগর আলী

ঢাকা: সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ ব্রাদার ড. বিজয় হেরাল্ড রড্রিক্স আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন। 

শনিবার (২৩ মে)  তিনি পরলোক গমন করেন। সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য মো. জেহাদ উদ্দিন এ তথ্য জানান।  

ড. বিজয় হেরাল্ড রড্রিক্স দীর্ঘদিন যাবত ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। ১৯৫৮ সালের ৭ জুলাই তিনি গাজীপুর জেলার কালীগঞ্জে জন্মগ্রহণ করেন। তিনি তার মা-সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ঢাকার পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ছিলেন। এর আগে তিনি সুনামের সঙ্গে হলিক্রস ব্রাদার্স ইন বাংলাদেশ-এর প্রভিন্সিয়াল সুপিরিয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি নিয়মিত জাতীয় দৈনিকসমূহে কলাম লিখতেন। তার ছাত্রজীবনে তিনি কবি ভবনে এসে জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে তবলা বাজিয়ে শুনিয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ২৩, ২০২০
এমআইএস/ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 16:16:28