bangla news

সিলেটে শ্রমিকদের দু’গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৩:২২:৩৫ পিএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

সিলেট: টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে সিলেটে শ্রমিকদের দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এতে ইটপাটকেলের আঘাতে বেশ কয়েকজন শ্রমিকের আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (২৩ মে) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন ও সিলেট-ঢাকা মিতালী বাস সার্ভিস এবং আন্ত:জেলা বাস শ্রমিকদের মধ্যে এমন ঘটনা ঘটে।

শ্রমিকদের একটি পক্ষ জানায়, লকডাউনে পরিবহন বন্ধ রয়েছে। এ অবস্থায় পরিবহন শ্রমিকরা বেকার এবং দুর্বিসহ জীবনযাপন করছেন। কিন্তু সরকার থেকে সাহায্য না দেওয়া হলেও পরিবহন শ্রমিক ইউনিয়নের তহবিলে অন্তত ৩ কোটি টাকা রয়েছে। সেই টাকা থেকে শ্রমিকদের আপদকালীন সময়ে সাহায্য দেওয়ার দাবিতে তারা মানববন্ধন শেষে সভা করেন। কিন্তু বিভাগীয় পরিবহন শ্রমিক ইউনিয়নের আরেকটি গ্রুপ হামলা করে। এতে  দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সিলেটের দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ফজল বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘন্টা, মে ২৩, ২০২০
এনইউ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 15:22:35