bangla news

করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ১১:৪৬:৩৩ এএম
আল মোশাররফ হোসেন

আল মোশাররফ হোসেন

ঢাকা: চলমান করোনাযুদ্ধে আল মোশাররফ হোসেন নামে বাংলাদেশ পুলিশের আরও একজন সদস্য আত্মোৎসর্গ করেছেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে বাহিনীটির ১২ জন সদস্যের মৃত্যু হয়েছে।

মোশাররফ হোসেন উপ-পরিদর্শক (এসআই) পদমর্যাদায় রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন।

শুক্রবার (২২ মে) দিনগত রাতে রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

মোশাররফ হোসেনের গ্রামের বাড়ি পাবনায়। রাজশাহী শহরে তিনি ভাড়া থাকতেন।

জানা যায়, বৃহস্পতিবার (২১ মে) তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। শুক্রবার (২২ মে) তিনি পুলিশ লাইন হাসপাতালে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর তাকে রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতালের আইসোলেশন সেন্টার ভর্তি করা হয়। সেখানে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

করোনাযুদ্ধে আত্মোৎসর্গ করা বাকি ১১ সদস্য হলেন-ডিএমপির কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭), সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্রী রঘুনাথ রায় (৪৮), কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), উপপরিদর্শক (এসআই) সুলতানুল আরেফিন (৪৪), এসবির এসআই নাজির উদ্দীন (৫৫), এসআই মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কনস্টেবল মো. নঈমুল হক (৩৮), চট্টগ্রাম জেলা পুলিশের কনস্টেবল মোখলেসুর রহমান ও ডিএমপির নায়েক মো. আল মামুনুর রশিদ। 

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মে ২৩, ২০২০
পিএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 11:46:33