ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

গাড়িতে বাড়িফেরা, মহাসড়কে ঈদের আমেজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মে ২৩, ২০২০
গাড়িতে বাড়িফেরা, মহাসড়কে ঈদের আমেজ মহাসড়কে চলছে গাড়ি। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রতিবছর ঈদের আগে ২৯ রমজানে ব্যাপক যানজট থাকলেও এবার একেবারে ফাঁকা মহাসড়কগুলো। ফাঁকা সড়কগুলোতে চলতে ঈদের আমেজ। এসব সড়কে কোনো গণপরিবহন কিংবা যানবাহন না চললেও শুধুমাত্র ব্যক্তিগত গাড়িতে বাড়ি ফিরতে পারছেন সাধারণ মানুষরা।

শনিবার (২৩ মে) সকাল থেকে মহাসড়কগুলো ঘুরে প্রতিটি মহাসড়ক দেখা গেছে ফাঁকা অবস্থায়। ফাঁকা মহাসড়কের ঢাকা, নারায়ণগঞ্জের প্রবেশপথে রয়েছেন পুলিশের 'নো এন্ট্রি' চেকপোস্ট।

তবে এসব পথ দিয়ে ঈদ উদযাপন করতে গ্রামের বাড়ি যেতে দেওয়া হচ্ছে শুধুমাত্র ব্যক্তিগত গাড়ি ব্যবহার করা মানুষদের।

প্রতিটি মহাসড়কেই দেখা গেছে ট্রাফিক পুলিশ সদস্যদের অলস সময় পার করতে। তবে ব্যক্তিগত গাড়িতে ঢাকা নারায়ণগঞ্জ ছাড়তে দেওয়া হলেও ভাড়া করা গাড়িতে সেটি পারছেন না কেউই।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শকও মোল্লা তাসনিম হোসেন জানান, মহাসড়ক একেবারেই ফাঁকা তবে আমরা ব্যক্তিগত গাড়িতে করে বাড়িফেরা মানুষকে নির্দেশনা অনুযায়ী বাধা দিচ্ছি না। ব্যক্তিগত গাড়ি ছাড়া ভাড়া করা গাড়ি কিংবা কোনো পরিবহনে করে বাড়ি ফিরতে পারবেন না কেউ।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ২৩, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa