ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত, স্ত্রী আহত

হাজেরা শিউলী, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রামের চন্দনাইশের কলঘর এলাকায় বৃহস্পতিবার দুপরে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স লিমিটেড (বিটিসিএল)-এর একজন প্রকৌশলী নিহত এবং তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহত প্রকৌশলীর নাম স্বúন কুমার বড়–য়া (৫০)।

তিনি বিটিসিএল’র বান্দরবান অফিসে নির্বার্হী প্রকৌশলী ছিলেন।
 
চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বাংলানিউজকে জানান, অফিসের পিকআপে করে স্ত্রীকে নিয়ে বান্দরবান থেকে চট্টগ্রাম যাওয়ার পথে এ দুর্ঘটনায় পড়েন ওই দম্পত্তি।

তিনি জানান, চালক নিয়ন্ত্রন হারালে  পিকআপটি কালভার্টের সাথে ধাক্কা খায়। এতে গুরহতর আহত হন প্রকৌশলী ও তার স্ত্রী। হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে অপর একটি মাইক্রোবাসে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথেই স্বপন কুমার মারা যান।
 
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগের কর্তব্যরত সহকারী  রেজিস্ট্রার উদয় শংকর সরকার বাংলানিউজকে বলেন,  ‘হাসপাতালে আনার কিছু সময় আগেই প্রকৌশলী  স্বপন বড়–য়ার মৃত্যু হয়। তার স্ত্রী দীপিকা বড়–য়ার অবস্থা ও গুরুতর। তার দুই পায়েরই হাড় ভেঙ্গে গেছে । সুস্থ হলেও তিনি পঙ্গুত্ব বরণ করতে পারেন। ’
 
পারিবারিক সূত্র জানায়, প্রতি বৃহস্পতিবারই কর্মস্থল থেকে চট্টগ্রাম শহরে বসবারকারী স্ত্রী-পুত্র ও কন্যার কাছে আাসতেন স্বúন বড়–য়া। গত সপ্তাহে স্ত্রীকে নিয়ে গিয়েছিলেণ বান্দরবানে। সেখান থেকেই চট্টগ্রাম যাচ্ছিলেন তারা।

নিহতের এক মেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজের ডেন্টাল বিভাগে পড়েন এবং অপর ছেলে নগরীর একটি স্কুলে দশম শ্রেনীতে পড়ে বলে জানায় পারিবারিক সূত্র।  

বাংলাদেশ সময় ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।