bangla news

টঙ্গীতে ১৮ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ২:০২:৫৩ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে হত্যা, ডাকাতি, মাদকসহ প্রায় ১৮ মামলার আসামি শামীম হোসেন ওরফে হাসান (৩০) নামে এক সন্ত্রাসী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

শুক্রবার (২২ মে) রাতে টঙ্গী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, রাত সোয়া ৮টার দিকে র‌্যাব সদস্যরা খবর পান একদল মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী টঙ্গী বাজারের পাশে মাজারবস্তি এলাকায় অবস্থান করছিল। ঘটনাস্থলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং পালানোর চেষ্টা করে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে পড়ে যান এবং অন্যরা পালিয়ে যান। এসময় র‍্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, আট রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি বলেন, তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার বলেন,  টঙ্গী থানায় খোঁজ নিয়ে জানা যায় নিহত এই সন্ত্রাসী হাসান গাজীপুরের টঙ্গী এবং রাজধানীর বনানী থানার মোস্ট ওয়ান্টেড আসামি। তার বিরুদ্ধে মাদক, হত্যা, অস্ত্র, ডাকাতিসহ ১৮টির মতো মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, মে ২৩, ২০২০ 
আরএস/এমএমআই/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 02:02:53