bangla news

সাভারে নতুন করে ৮ পুলিশ সদস্যসহ করোনা আক্রান্ত ৪২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ১২:৪২:৩৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারে নতুন করে ৮ পুলিশ সদস্যসহ আরও ৪২ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫৭ জনে।

শুক্রবার (২২ মে) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা নাজমুল হুদা।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুল হুদা জানান, গত বুধবার ১১৩ জনের নমুনা সংগ্রহ করে সাভারের বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়েছিল। এর মধ্যে ৪২ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে।

সাভারে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সাভার ফায়ার সার্ভিসের ৩ কর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন স্বাস্থ্যকর্মী, সাভারে কর্মরত এসএসএফ পুলিশের ৬ কনস্টেবল, সাভার থানার ১ কনস্টেবল, গোয়েন্দা পুলিশ (ডিবির) ১ সদস্য ও ২টি বেসরকারি হাসপাতালের ১০ জনসহ বিভিন্ন পোশাক কারখানার কর্মী রয়েছেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা জানান, একই দিনে ধামরাই থেকে একই ল্যাবে ৩৬ জনের নমুনা পাঠানো হয়েছিল। এর মধ্যে চারজনের শরীরে করোনা পজিটিভ এসেছে।

বাংলাদেশ সময়: ০০৪২ঘণ্টা, মে ২৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 00:42:38