ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্বচ্ছলদের ও এতিমখানায় খাদ্যসামগ্রী দিলো র‌্যাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, মে ২২, ২০২০
অস্বচ্ছলদের ও এতিমখানায় খাদ্যসামগ্রী দিলো র‌্যাব

ঢাকা: করোনা সঙ্কটে নিরাপত্তা ও সচেতনতা বাড়ানোর পাশাপাশি শ্রমিক, অস্বচ্ছল ও এতিমখানায় খাদ্যসামগ্রী বিতরণ করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

শুক্রবার (২২ মে) রাজধানীর মিরপুরের পাইকপাড়া এলাকায় র‌্যাব-৪ ব্যাটালিয়ন কার্যালয় ও মানিকগঞ্জের সাটুরিয়া এলাকায় এ সহায়তা দেওয়া হয়।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক সাজেদুল ইসলাম সজল বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি, শারীরিক দূরত্ব নিশ্চিত করা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত রোবাস্ট পেট্রোলিং পরিচালনা করছে র্যাব-৪।

এর পাশাপাশি র‌্যাব-৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হকসহ সব সদস্যরা মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে র‌্যাব-৪ ব্যাটালিয়ন কার্যালয়ে ৩০০ জন শ্রমিক ও অস্বচ্ছলদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর মো. রকিবুল হাসান সবার হাতে সেমাই, চিনি, চালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেন।

এদিকে, র‌্যাব-৪ এর সাভারের নবীনগর ক্যাম্প কমান্ডার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ১০০ শিক্ষার্থীদের জন্য ঈদুল ফিতরের খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ বিষয়ে র‌্যাব-৪ অধিনায়ক জানান, ফেইবুকের মাধ্যমে এ মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীরা পান্তা ভাত খেয়েই সেহরি করছিল বিষয়টি জানতে পেরে উপহার হিসেবে এ খাদ্যসামগ্রী পাঠানো হয়।

সাজেদুল ইসলাম সজল বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এমন মানবিক সহায়তা অব্যাহত থাকবে। এছাড়া মোবাইলে যারা খাদ্যসামগ্রীর জন্য অনুরোধ করেছেন, ঈদের আগে তাদের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ২২, ২০২০
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।