ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সবুজবাগে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, মে ২২, ২০২০
সবুজবাগে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

ঢাকা: রাজধানীর সবুজবাগের রাজারবাগ বাগপাড়া এলাকায় নাদির (২৪) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২২ মে) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে নাদিরকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় বোন শিউলি আক্তার জানান, তাদের বাসা বাসাবোর কদমতলা এলাকায়। মাদকাসক্ত নাদির কোনো পেশার সঙ্গে যুক্ত ছিলেন না। শুক্রবার বিকেলে আড়াই হাজার টাকা নিয়ে মার্কেটের উদ্দেশ্যে বেরিয়ে তিনি আর বাসায় ফেরেননি। পরে তারা সংবাদ পান, কে বা কারা নাদিরকে কুপিয়ে আহত করেছেন। খোঁজ নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে তাকে মৃত পাওয়া যায়। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।  

কে বা কারা নাদিরকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন তাও জানেন না বলে জানান শিউলি। নিহতের কাছে থাকা আড়াই হাজার টাকা ও তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনও পাওয়া যায়নি বলে জানান শিউলি।  

এ ঘটনার ব্যাপারে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, একটি মারামারির ঘটনা শুনেছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মে ২২, ২০২০ 
এজেডএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।