bangla news

পরিবহন শ্রমিকদের মধ্যে যাত্রী কল্যাণ সমিতির ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২২ ৮:২৩:১১ পিএম
...

...

ঢাকা: দীর্ঘ ‘লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া প্রায় ৩০০ অসহায় চালক-শ্রমিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির ‘যাত্রী কল্যাণ করোনা সেচ্ছাসেবী গ্রুপ’।

শুক্রবার (২২ মে) যাত্রী কল্যাণ সমিতি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরা, মাতুয়াইল ও নারায়ণগঞ্জে ৭৫টি পরিবার এবং চট্টগ্রামের বাকলিয়া, বলিরহাট, বহদ্দারহাট এলাকায় কর্মহীন, দরিদ্র ও ত্রাণবঞ্চিত ২২০ পরিবহন চালকসহ পরিবহন শ্রমিকদের ঘরে ঘরে গিয়ে এসব ত্রাণ পৌঁছে দেন সংগঠনের সেচ্ছাসেবী সদস্যরা।

রাজধানীর ৫০ পরিবারের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেন যাত্রী কল্যাণ করোনা সেচ্ছাসেবী গ্রুপের সদস্য জিয়াউল হক চৌধুরী, আমজাদ হোসেন ও আবুল কালাম। নারায়ণগঞ্জে ২৫ পরিবারে ত্রাণ পৌঁছে দেন এম মনিরুল হক ও আনোয়ার হোসেন।

চট্টগ্রামের বাকলিয়া, বলিরহাট ও বহদ্দারহাট এলাকায় ২২০টি পরিবারে ত্রাণ পৌঁছে দেন মোক্তার হোসেন, ওসমান জাহাঙ্গীর, আকতার মিয়া ও আবদুল কাদের।

যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরীসহ সংগঠনের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে এ পর্যন্ত প্রায় ৫০০ শতাধিক পরিবহন শ্রমিকদের পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মোজাম্মেল হক চৌধুরী বলেন, দীর্ঘ ‘লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবহন চালক-শ্রমিকদের বহু পরিবার দিনাতিপাত করছে। খুঁজে খুঁজে ত্রাণবঞ্চিত এসব পরিবারকে সহায়তা করার জন্য তিনি সরকারের সংশ্লিষ্টদের কাছে দাবি জানান। একই সঙ্গে মালিক ও শ্রমিক সংগঠনগুলোকে ত্রাণবঞ্চিত শ্রমিকদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মে ২২, ২০২০
আরকেআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-22 20:23:11