bangla news

ব্যবসায়ী বায়রাত মিয়ার ঈদ উপহার পেলো ১৫০০ পরিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২২ ৬:৩৭:১০ পিএম
ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

ঢাকা: কোভিড-১৯ মহামারি পরিস্থিতির কারণে অসহায়-গরিব-দুস্থরা রয়েছেন খাদ্য সংকটে। এমন সময় ঈদ উপহার নিয়ে তাদের পাশে এসে দাঁড়ালেন পুরান ঢাকার ফল ব্যবসায়ী, সমাজসেবক হাজী মো. বায়রাত মিয়া।

শুক্রবার (২২ মে) বিশিষ্ট এ ব্যবসায়ীর উদ্যোগে রাজধানীর কসাইটুলী এলাকায় ১৫০০ অসহায়, মধ্যবিত্ত ও গরিব পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী (মুরগী, সেমাই, পোলাও চাল, তেল, মশল্লা) বিতরণ করা হয়েছে।

...।

এছাড়াও করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে  ইউরো ফেমাস ক্লাবের তত্ত্বাবধানে  ২ মাস ধরে এই ক্লাবের পৃষ্ঠপোষক হাজী মো. বায়রাত মিয়া পুরান ঢাকার  ৩২ নম্বর ওয়ার্ডের কসাইটুল, কেপিঘোষ, কাজীমুদ্দীন সিদ্দীক লেন, সামসাবাদ লেন, জিন্দাবাহার লেন, মহৎটুলী, বাদমতলী এলাকার দুস্থ-অসহায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

রোজার মধ্যে প্রতিদিন ৫০০ জনের জন্য ইফতার আয়োজনসহ  ১২০০ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়।

হাজী মো. বায়রাত মিয়া বলেন, আমরা যারা বিত্তশালী তারা খেয়ে দেয়ে আরাম করবো আর আমার পাশের ভাই না খেয়ে থাকবে এটা তো প্রকৃত সুখ না। বিপদে আপদে এলাকার গরিব অসহায়দের পাশে থেকে তাদের উপকার করার তৃপ্তি আলাদা। দোয়া করবেন আল্লাহ যেন প্রতিটি মানুষকে  ভালো রাখেন।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মে ২২, ২০২০
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-22 18:37:10