bangla news

ওএমএসের চাল নিয়ে অনিয়মের অভিযোগে সিরাজগঞ্জে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২২ ৬:২৭:১৩ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণকালে ওজনে কম দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জে বিক্ষোভ করেছে কার্ডধারীরা। 

শুক্রবার (২২ মে) দুপুরে জেলা সদর উপজেলার বহুলী ইউনিয়নের নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ বিক্ষোভ করে তারা। 

বিক্ষোভকালে কার্ডধারী উপকারভোগীরা অভিযোগ করেন, সংশ্লিষ্ট ডিলার বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলম খান দীর্ঘ তিন বছর ধরে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল ৫৯০ জন কার্ডধারীর মধ্যে বিক্রি করে আসছেন। প্রতি উপকারভোগীকে ৩০ কেজি করে চাল দেওয়ার কথা থাকলেও প্রথম থেকেই ওজনে ২/৩ কেজি করে কম দিচ্ছেন। একইভাবে শুক্রবার চাল বিতরণের সময় কার্ডধারীদের ২/৩ কেজি করে চাল কম দিচ্ছিলেন। বিষয়টি টের পেয়ে প্রতিবাদ করলে কার্ডধারীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন তিনি। এ কারণে ডিলার ফিরোজের ডিলারশিপ বাতিলের জন্য বিক্ষোভ করেছেন তারা।  

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার বাংলানিউজকে জানান, ঘটনাটি শুনেছি। সেখানে লোক পাঠানো হয়েছে। সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণে কোনো অনিয়ম হলে ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ২২, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-22 18:27:13