ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ প্রবেশপথে ‘নো এন্ট্রি’ চেকপোস্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মে ১৯, ২০২০
নারায়ণগঞ্জ প্রবেশপথে ‘নো এন্ট্রি’ চেকপোস্ট জেলার সব প্রবেশমুখে ‘নো এন্ট্রি’ চেকপোস্ট বসানো হয়েছে।

নারায়ণগঞ্জ: নিত্য প্রয়োজনীয় ও জরুরি প্রয়োজন ছাড়া নারায়ণগঞ্জে প্রবেশ বন্ধ করেছে পুলিশ। ফলে যে কেউ চাইলেই যানবাহন নিয়ে নারায়ণগঞ্জে প্রবেশ করতে পারবেন না।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে জেলা পুলিশ সুপারের নির্দেশে মহাসড়কে কঠোর অবস্থানে যায় পুলিশ। এসময় জেলার সব প্রবেশমুখে ‘নো এন্ট্রি’ চেকপোস্ট বসানো হয়।

বাইরের জেলা থেকে আগত গাড়িগুলো ঘুরিয়ে পুনরায় ফেরত পাঠানো হয়। শুধু ওষুধ ও নিত্য প্রয়োজনীয় জিনিস পরিবহন করা যানবাহন ছাড়া দুপুরের পর কোনো গাড়ি প্রবেশ করতে পারেনি নারায়ণগঞ্জে। একইভাবে জেলা থেকে কোনো যানবাহন বের হতেও দেওয়া হয়নি।

জানা যায়, ঈদ কেন্দ্র করে এখন বিভিন্ন জেলার মানুষ নারায়ণগঞ্জে প্রবেশ করবেন বা বের হবেন। তাই ঈদের আগে চারদিন ও পরে তিনদিন এ ব্যাপারে সর্বোচ্চ কঠোর থাকবে প্রশাসন। এসময়ের মধ্যে কেউ নারায়ণগঞ্জে চাইলেই বের হতে বা প্রবেশ করতে পারবেন না।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম বলেন, ‘কোনোভাবেই আমরা এ সুযোগ দেবো না। যে যেখানে আছেন, সেখানেই ঈদ করবেন। এ জন্য জেলার প্রতিটি প্রবেশপথে ‘নো এন্ট্রি’ চেকপোস্ট বসানো হয়েছে। সেখানে ২৪ ঘণ্টাই পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করবেন। ’

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মে ১৯, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad