bangla news

শেবাচিমে চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৯ ৬:১৪:০৩ পিএম
শেবাচিমে চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী।

শেবাচিমে চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী।

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসকসহ দায়িত্বরতদের মধ্যে সুরক্ষা সামগ্রী ও করোনা ভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের ফলসহ ঘরোয়া চিকিৎসা সামগ্রী দিয়েছেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম।

মঙ্গলবার (১৯ মে) বেলা ১১টায় বরিশাল নগরীর বন্দর রোডস্থ পানি উন্নয়ন বোর্ডের রেস্টহাউজে অবস্থানকালে তিনি এসব সামগ্রী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হাতে তুলে দেন।

শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে সুরক্ষা সামগ্রী বুঝে নেন পরিচালক ডা. বাকির হোসেন। এর মধ্যে ১০০টি পিপিই, ২০০টি ফেসশিল্ড, ১৭০টি চশমা, ১০০টি কেএন-৯৫ মাস্ক রয়েছে। এসময় জেলার সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেনসহ বিভাগীয় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরদিকে করোনায় ভাইরাসে আক্রান্ত ১৫ পুলিশ সদস্যদের জন্য মন্ত্রীর পক্ষ থেকে দেওয়া ফলসহ ঘরোয়া চিকিৎসা সামগ্রী বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার খান মোহাম্মদ নাসেরের উপস্থিতিতে কর্মকর্তাদের কাছে বুঝিয়ে দেওয়া হয়। এর মধ্যে রয়েছে মাল্টা, লেবু, লবঙ্গ, এলাচি, দারুচিনি, আদা, রসুন, সরিষার তেল ও কালোজিরা। এছাড়া প্রত্যেকের জন্য একটি করে পাতিল দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মে ১৯, ২০২০
এমএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-19 18:14:03