bangla news

বরিশালে সাড়ে ১৩ কোটি টাকার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৯ ৫:৩৪:৩৪ পিএম
আগুনে পুড়িয়ে কারেন্ট জাল ধ্বংস করা হচ্ছে।

আগুনে পুড়িয়ে কারেন্ট জাল ধ্বংস করা হচ্ছে।

বরিশাল: বরিশালে ৪৬ লাখ ৪০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করেছে নৌপুলিশ।

মঙ্গলবার (১৯ মে) সকালে কীর্তনখোলা নদী সংলগ্ন রসুলপুরের চরে আনুমানিক ১৩ কোটি ৫৮ লাখ ৫০ হাজার টাকার এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- নৌপুলিশের বরিশালে অঞ্চলের পুলিশ সুপার কফিল উদ্দিন, পুলিশ পরিদর্শক শামসুর রহমান, বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনসহ কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চিত করে সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, জানান, করোনায় লকডাউন নিশ্চিতকরণ ও নদীতে যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ নিশ্চিতকরণের দায়িত্ব পালন করছে নৌ পুলিশের সদস্যরা। এরই ধারাবাহিকতায় বরিশাল জেলার নৌপথের বিভিন্ন প্রবেশপথে নিয়মিত টহলের পাশাপাশি প্রবেশপথগুলোর মুখে লঞ্চে ভাসমান অবস্থায় থেকে দায়িত্ব পালন করছে নৌপুলিশের সদস্যরা। এসময় স্বাস্থ্যবিধি ও করোনা সংশ্লিষ্ট সরকারি নির্দেশনা পালনের পাশাপাশি নিয়মিত কার্যক্রম ও অভিযান অব্যাহত রাখে নৌপুলিশ।

ধারাবাহিকতায় বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীর মোহনায় পরিদর্শক শামসুর রহমানের নেতৃত্বে এমভি সম্পা নামক লঞ্চে দায়িত্বপালনকারী সদস্যরা গত ১৫ এপ্রিল থেকে এ পর্যন্ত ৪৬ লাখ ৪০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে। যা মঙ্গলবার পুড়িয়ে ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ১৯, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-19 17:34:34