ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, মে ১৯, ২০২০
রংপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু ছবি: প্রতীকী

রংপুর: রংপুরের বদরগঞ্জে মালবোঝাই পাওয়ার টিলারের সঙ্গে ধাক্কা খেয়ে রেজাউল ইসলাম স্বপন নামে (২৪) এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরের দিকে বদরগঞ্জ-রংপুর সড়কের শাহ ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত স্বপন উপজেলার শংকরপুর মন্ডলপাড়ার আব্দুল মান্নানের ছেলে।

জানা যায়, স্বপন মোটরসাইকেল নিয়ে তার গ্রামের বাড়ি থেকে রংপুর যাচ্ছিলেন। এসময় তার সামনে থাকা মালবোঝাই একটি পাওয়ার টিলার হঠাৎ করে ব্রেক চাপে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে স্বপন পাওয়ার টিলারের সঙ্গে সজোরে ধাক্কা খান। এতে তার মাথায় আঘাত লাগলে স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান৷

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ‘দুর্ঘটনাস্থল থেকে পাওয়ার টিলারটি উদ্ধার করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ’

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ১৯, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।