bangla news

দুই সহোদরের ঈদ শপিংয়ের টাকা ত্রাণ তহবিলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৮ ৫:২৭:৩৫ পিএম
বরিশাল জেলা প্রশাসকের হাতে ঈদ শপিংয়ের পাঁচ হাজার টাকা তুলে দিলো দুই ভাই তাজিম ও তামিম।

বরিশাল জেলা প্রশাসকের হাতে ঈদ শপিংয়ের পাঁচ হাজার টাকা তুলে দিলো দুই ভাই তাজিম ও তামিম।

বরিশাল: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সহযোগিতার পাশাপাশি নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। এতে সাড়া দিয়ে ইতোমধ্যে অনেকে মানবতার পরিচয় দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৮ মে) বরিশালে একই পরিবারের দুই শিশু সন্তান তাদের ঈদ শপিংয়ের টাকা তুলে দিল জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, সোমবার দুপুর আড়াইটার দিকে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ আরজু মনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী তানজিরুল ইসলাম তাজিম এবং তার ছোট ভাই জিনিয়াস কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী তাহরিম ইসলাম তামিম এসে হাজির হন। তারা তাদের দুজনের এবারের ঈদের শপিংয়ের পাঁচ হাজার টাকা জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমানের হাতে তুলে দেন করোনা ভাইরাস মোকাবিলার কাজে ব্যবহারের জন্য। এ সময় উপস্থিত ছিলেন তাদের বাবা ও ব্যবসায়ী মো. রেজাউল করিম মাসুদ।

জানা গেছে, এ দুই ভাই বরিশাল সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকায় বসবাস করেন। তারা দুজনই মেধাবী শিক্ষার্থী। তাদের মা শামীমা আক্তার লুনা একজন গৃহিণী।

তাদের ঈদের কেনাকাটার টাকা জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা তহবিলের ২০০০০৩৪৬৪ হিসাব নম্বর সোনালী ব্যাংক লিমিটেডে জমা দেওয়া হবে এবং তা করোনা ভাইরাস মোকাবিলার কাজে ব্যবহার করা হবে।

এসময় জেলা প্রশাসক বরিশাল বলেন, ‘বরিশালে শিশু শিক্ষার্থীরা যে মানবিকতা আমাদের শেখাচ্ছে, তা অনেকের জন্য অনুকরণীয়। এভাবে সবাই এগিয়ে আসলে প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় আমরা সফলতার পাশাপাশি আক্রান্তদের পাশে দাঁড়াতে পারবো। আমি এ শিশু শিক্ষার্থীদের সফলতা কামনা করছি।’

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ১৮, ২০২০
এমএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-18 17:27:35