ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাইক্রোবাসে যাত্রী পরিবহনের দায়ে ২ জনের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, মে ১৭, ২০২০
মাইক্রোবাসে যাত্রী পরিবহনের দায়ে ২ জনের জরিমানা যাত্রী পরিবহনের দায়ে ২ জনের জরিমানা

বরিশাল: বরিশালে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের দায়ে দুইজনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৭ মে) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এফ এম শামীম মাইক্রোবাস চালক সাদ্দাম শেখ ও তার সহকারী হান্নানকে এ জরিমানা করেন।  

উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বাংলানিউজকে জানান, বরিশাল থেকে মাওয়া রুটে যাত্রী পরিবহনের খবর পেয়ে অভিযান চালানো হয়।

ঢাকা থেকে একটি মাইক্রোবাস পুলিশকে ভুল বুঝিয়ে যাত্রীসহ বরিশালে প্রবেশ করে। পরে নথুল্লাবাদ শেরে বাংলা সড়ক প্রথম গলির মধ্যে যাত্রী নামানোর সময় পুলিশ মাইক্রোবাস চালক সাদ্দাম শেখ ও তার সহকারী হান্নানকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এফ এম শামীমের ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

তিনি আরও বলেন, ঈদকে সামনে রেখে জরুরি প্রয়োজন ছাড়া কেউ বরিশালে প্রবেশ এবং বের হতে পারবেন না। করোনার সংক্রমণ ঠেকাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে এবং এটা চলমান থাকবে। সরকারি নির্দেশনা অনুযায়ী যথোপযুক্ত কারণ ছাড়া কোন ব্যক্তি যানবাহন ব্যবহার করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, মে ১৭, ২০২০
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।