ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ১৭, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রোববার (১৭ মে) জেলার বিজয়নগর ও কসবায় এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, রোববার দুপুরের দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবার মনকাশাইর এলাকায় কুমিল্লাগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় একটি পিকআপ ভ্যান। এতে মোটরসাইকেলটি খাদে পড়ে ঘটনাস্থলেই এক আরোহী মারা যায়।

তবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।  

এদিকে, রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের জেলার বিজয়নগরের বুধন্তী এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশাকে চাপা দেয় একটি ট্রাক। এতে অটোরিকশায় থাকা এক নারী যাত্রী গুরুতর আহত হন। ওই নারীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত নারীর নাম সুভাষী দেবনাথ (৫৫)। তার বাড়ি বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের মির্জাপুর গ্রামে বলে জানা গেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম মনিরুজ্জামান চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দু,জনের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ