ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মে ১৭, ২০২০
বগুড়ায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ, নিহত ২

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

রোববার (১৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কে মির্জাপুরের কাছাকাছি যমুনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- বগুড়া ধুনট উপজেলার মথুরাপুর গ্রামের জীবন সাহার মেয়ে ঊর্মি সাহা (২৯) এবং শেরপুর উপজেলার শেরুয়া গ্রামের সুলতান মাহমুদের স্ত্রী নীলা খাতুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কে মির্জাপুরের কাছাকাছি যমুনাপাড়া এলাকায় ঢাকাগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রী নীলা খাতুন ঘটনাস্থলেই মারা যান।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত অন্য আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঊর্মি সাহা।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে পাঠান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বাংলানিউজকে জানান, ওই দুর্ঘটনার পরপরি ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে ট্রাকচালক বা হেলপার কাউকেই আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, মে ১৭, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।