ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি বিধিনিষেধ না মানায় কিশোরগঞ্জে ২১ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মে ১৬, ২০২০
সরকারি বিধিনিষেধ না মানায় কিশোরগঞ্জে ২১ জনকে জরিমানা

কিশোরগঞ্জ: করোনার কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় সরকারি বিধিনিষেধ অমান্য করাসহ বিভিন্ন অপরাধের দায়ে কিশোরগঞ্জ শহরের পৃথক অভিযানে ২১ জনকে ৭২ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (১৬ মে) এ জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম ও মো. উবায়দুর রহমান সাহেল। সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা প্রশাসন থেকে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করে বাংলাদেশ সেনাবাহিনী, জেলা পুলিশ ও আনসার বাহিনী সদস্যরা।

জেলা প্রশাসন সূত্র জানায়, শনিবার দিনব্যাপি কিশোরগঞ্জ শহরের বড়বাজার, কাচারি বাজার ও পুরান থানাবাজারসহ শহররের বিভিন্ন জায়গায় বাজার মনিটরিং কার্যক্রম ও পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিক্রয়, বিনা প্রয়োজনে বাইরে ঘুরাঘুরি, মাস্ক ছাড়া বাইরে ঘুরাঘুরি ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল চালানোর দায়ে ২১টি মামলায় মোট ৭২ হাজার ৭০০ টাকা জরিমানা করেন পৃথক ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

জনস্বার্থে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ১৬, ২০২০ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।