ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বাগান দখল নিয়ে সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, মে ১৬, ২০২০
মেহেরপুরে বাগান দখল নিয়ে সংঘর্ষে নিহত ২

মেহেরপুর: লিচু বাগান দখল নিয়ে মেহেরপুরের গাংনী উপজেলার সাহেবনগর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (১৬ মে) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ওই গ্রামের সর্দারপাড়া এলাকার সেকেন সর্দারের ছেলে সানারুল ইসলাম ও পতিপক্ষ কাজীপুর গ্রামের বাদিয়াপাড়া এলাকার খবির উদ্দীনের ছেলে ডাবলু হোসেন (৩৪)।

 

এছাড়া নিহত ডাবলুর বাবা খবিরের অবস্থায়ও আশঙ্কাজন বলে জানা গেছে।  

নিহত ডাবলুর বোন সাবিনা খাতুন বাংলানিউজকে বলেন, ৮০ শতক জমির লিচু বাগান প্রায় ৩০ বছর যাবত ভোগ দখল করে আসছে আমাদের পরিবার। আমাদের প্রতিপক্ষ সানারুল তার লোকজন নিয়ে সাহেবনগর গ্রামের আনিছুরের ছেলে কাজীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাহাঙ্গীর আলম ও লাল্টুর ওরফে লাল্টু কানার নেতৃত্বে হামলা করে আমার ভাই ডাবলুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এছাড়া আমার বাবাকেও (খবির উদ্দীন) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। বর্তমানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

অভিযুক্ত ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, সাহেবনগর গ্রামের ৮০ শতক জমি (লিচুর বাগান) দখল নিয়ে সানারুল ও কাজীপুর গ্রামের খবিরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার বিকেলে জমির লিচুর বাগান দখল নিয়ে তাদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে।

প্রতিপক্ষ নিহত সানারুলের স্ত্রী রশিদা খাতুন বাংলানিউজকে বলেন, ডাবলু লিচু বাগান দখল করতে এসে আমার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছেন।

এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। অন্য কোনো অপ্রিতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশি অভিযান চলছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ১৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।