ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে করোনায় নতুন আক্রান্ত চিকিৎসকসহ ৬ জন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, মে ১৬, ২০২০
দিনাজপুরে করোনায় নতুন আক্রান্ত চিকিৎসকসহ ৬ জন 

দিনাজপুর: দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক, কান, গলা বিভাগের এক চিকিৎসকসহ নতুন ছয় জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৬৪ জন করোনা রোগী শনাক্ত হলো। 

শুক্রবার (১৫ মে) রাতে দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে ২০৫ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে নতুন ছয় জন করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

 

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক, কান, গলা বিভাগের এক চিকিৎসক, বিরল উপজেলায় এক জন, খানসামায় এক জন, বীরগঞ্জে এক জন, নবাবগঞ্জে এক জন ও বোচাগঞ্জে এক জন রয়েছে। এদের মধ্যে চার জন পুরুষ ও দুই নারী। বর্তমানে ছয় জনই হোম আইসোলেশনে রয়েছেন।  

তিনি জানান, এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৪ জনে। এর মধ্যে ৪৭ জন পুরুষ, ১৪ জন নারী ও তিন জন শিশু। অদ্যাবধি ল্যাবে পাঠানো নমুনার সংখ্যা ১৭৬১টি এবং ফলাফল পাওয়া নমুনার সংখ্যা ১৭৪১টি। ২০টি এখনো বাকি আছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, মে ১৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।