ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মে ১৫, ২০২০
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল (শেবাচিম) কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দিনগত রাত ও শুক্রবার (১৫ মে) ভোরে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

হাসপাতালের প্রশাসনিক শাখা সূত্রে জানা গেছে, ভোলার চরফ্যাশন থেকে আসা এক নারী গত ৯ মে সকালে করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

এরপর গত ১৪ মে দিনগত রাত সোয়া ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে মৃত্যুর আগে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্টে করোনা নেগেটিভ আসে।  

অপরদিকে বরগুনার বামনা উপজেলার বাসিন্দা ৭২ বছরের এক বৃদ্ধ (মুক্তিযোদ্ধা) শুক্রবার ভোর ৪টা ১০ মিনিটে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের মেডিসিন-৩ ইউনিটে তাকে ভর্তি করা হয়। তবে তার শরীরে করোনার উপসর্গ থাকায় সেখান থেকে করোনা ওয়ার্ডে পাঠানো হয়। তার নমুনা সংগ্রহ করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বরিশাল জেলায় এ পর্যন্ত ২৫ জন নারী ও ৪৬ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত সাতজন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ৫১ জন, ৫০ থেকে তার ঊর্ধ্বে ১৩ জন।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ১৫, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ