ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৭ ঘণ্টা, মে ১৫, ২০২০
বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা ছবি প্রতীকী

ঝালকাঠি: ঝালকাঠিতে বিষপানে নাদিরা ইয়াসমিন (২০) নামে এক নারী পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দিনগত রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বিকেলে পৌনে ৪টার দিকে তাকে এ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নাদিরা ইয়াসমিন ঝালকাঠি জেলা পুলিশের সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী তরিকুল ইসলামও ঝালকাঠি জেলা পুলিশের একজন সদস্য।

স্বজন ও সহকর্মীরা জানান, স্বামীর সঙ্গে কলহের জেরে ঝালকাঠি সদর থানার অদুরে ভাড়াটিয়া বাসায় বিষপান করে আত্মহননের চেষ্টা চালান নাদিরা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ও পরে শেবাচিম হাসপাতালে আনা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের দায়িত্বরত বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, সুরতহাল ও ময়নাতদন্ত করার জন্য নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা কক্ষে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, নারী পুলিশ সদস্যের আত্মহত্যার খবর শুনেছি। পারিবারিক কলহের কারণে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৫০৯ ঘণ্টা, মে ১৫, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।