ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ১৪, ২০২০
মুন্সিগঞ্জে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খান মো. নাজমুস শোয়েবের (৪০) শরীরে কারোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়।  

তিনি বলেন, মঙ্গলবার (১২ মে) তার নমুনা পরীক্ষার জন্য ঢাকার ‘নিপসম’ ল্যাবে পাঠানো হয়েছিল।

বুধবার (১৩ মে) সেখান থেকে পাঠানো ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

দীপক কুমার রায় বাংলানিউজকে জানান, এডিএম খান মো. নাজমুস শোয়েব কিছুদিন ঢাকায় অবস্থান করেছিলেন। সেখান থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন। সরকারি বাসভবনে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। কিছু উপসর্গ থাকলেও তিনি সুস্থ আছেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে অনেক কর্মকর্তারা তাদের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছেন। এসবের ফলাফল ২-৩ দিনের মধ্যে পাওয়া যাবে।  

মুন্সিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, এডিএমসহ সরকারি কর্মকর্তা, চিকিৎসক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ৩৩১ জনে করোনা শনাক্ত হলো।  

তিনি আরও বলেন, জেলায় ৩৪ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা সেবায় সুস্থ হয়েছেন। নতুন ২৭ জনের মধ্যে মুন্সিগঞ্জ সদর উপজেলায় ৭, সিরাজদিখানে ৪, টঙ্গীবাড়ীতে ১২ জন ও গজারিয়া উপজেলায় ৪ জনের করোনা পজিটিভ হয়েছে। গত ১১ ও ১২ মে তারিখের ১২৪ জনের নমুনার ফলাফল পাঠিয়েছে নিপসম। এর মধ্যে ২৭ জনের করোনা পজিটিভ এসেছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।