ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মে ১২, ২০২০
রাজশাহীতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর চারঘাটে খাল থেকে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১২ মে) সকালে স্থানীয়রা খালের মধ্যে মরদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

 

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু জানান, চারঘাট-বাঘা সীমানার মধ্য দিয়ে বয়ে যাওয়া রুস্তমপুর-কালুহাটির বড়াল নদীর ব্রিজের উত্তর দিকে শ্মশানঘাট এলাকার খাল থেকে ওই অজ্ঞাত (৪৫) নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে প্রথমে বাঘা থানার পুলিশ ঘটনাস্থল আসে। কিন্তু এলাকাটি তাদের সীমানায় না হওয়ায় তারা চলে যায়। পরে চারঘাট থানা পুলিশ ভাসতে থাকা অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে। তবে মরদেহ গলে যাওয়ায় পরিচয় শনাক্ত করা যাচ্ছে না। নিহতের শরীরে গোলাপী রঙের বোরকা আছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এছাড়া নিহতের পরিচয় শনাক্তের জন্য তার ডিএনএ নমুনাও সংগ্রহ করা হবে।

সমিত কুমার কুণ্ডু জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার 'ক্লু' বের করার জন্য আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মে ১২, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।