ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হিজলায় শিশুর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, মে ১২, ২০২০
হিজলায় শিশুর মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের হিজলা উপজেলায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মো. আরাফাত হোসেন (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মে) দিনগত রাতে মরদেহটি উদ্ধার ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরাফাত উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের রাঙ্গা মাউনতলা গ্রামের বাসিন্দা কাঠ ব্যবসায়ী আব্দুর রব ঢালীর ছেলে।

সে স্থানীয় ফুলকলি কিন্ডারগার্টেনের প্লে-এর ছাত্র ছিল।

মরদেহ উদ্ধারের সময় তার সমস্ত শরীরে কাদা মাখানো এবং শরীরে বিভিন্ন স্থানে আঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে। যে কারণে প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, দুপুরের পর থেকে শিশুটি নিখোঁজ ছিল। স্বজনরা তাকে খোঁজ করতে গিয়ে বিকেল ৫টার পরে বাড়ির পার্শ্ববর্তী বাগানে ছোট একটি কাঁঠাল গাছের সঙ্গে বিবস্ত্র ও গায়ে কাদা মাখানো অবস্থায় সুপারি গাছের পাতার বাকল দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হিজলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। কেউ হত্যার পর শিশুটির গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে এ বিষয়ে পুরোপুরিভাবে নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, মে ১২, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।