ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদী থেকে অপহৃত শিশু নেত্রকোণায় উদ্ধার, গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মে ১১, ২০২০
নরসিংদী থেকে অপহৃত শিশু নেত্রকোণায় উদ্ধার, গ্রেপ্তার ১

নরসিংদী: নরসিংদীর বেলাব থেকে অপহৃত তাওহীদ (৫) নামে এক শিশুকে নেত্রকোণা থেকে উদ্ধার করা হয়েছে। 

সোমবার (১১ মে) নেত্রকোণার আটপাড়া উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় ওয়াসিম মিয়া (১৫) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

এর আগে রোববার উপজেলার ভাটেরচর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ছেলে তাওহীদকে ওই গ্রাম থেকে অপহরণ করা হয়।  

বেলাব থানা পুলিশ জানায়, রোববার সকালে ভাটেরচর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ছেলে তাওহীদ বাড়ির পাশে খেলা করছিলো। কিছুক্ষণ পর পরিবারের সদস্যরা বাড়ির পাশে তাওহীদকে দেখেতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে স্থানীয়দের কাছ থেকে জানতে পারেন তাদের গৃহকর্মী ওয়াসিম শিশুটিকে নিয়ে বাসস্ট্যান্ডের দিকে গেছে। এসময় গৃহকর্মী ওয়াসিম নিখোঁজ ও তার মোবাইল নম্বর বন্ধ থাকায় শিশুটির পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে ওই রাতেই শিশুটির দাদি হাফেজা বেগম ওয়াসিমকে আসামি করে বেলাব থানায় অপহরণ মামলা দায়ের করেন।

পরে বেলাব থানা পুলিশ নেত্রকোণা পুলিশের সহায়তায় ওয়াসিমের নিজ বাড়ি আটপাড়া উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে অপহৃত শিশুটিসহ অপহরণকারী ওয়াসিমকে গ্রেফতার করে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, ওয়াসিম মুক্তিপণ দাবির উদ্দেশে শিশুটিকে অপহরণ করে তার নিজ এলাকা নেত্রকোণায় নিয়ে গিয়েছিল। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান জেনে নেত্রকোণা থেকে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়।  

সোমবার (১১ মে) দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মে ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।