ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জের মার্কেটগুলোতে নারীদের উপচে পড়া ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মে ১১, ২০২০
নারায়ণগঞ্জের মার্কেটগুলোতে নারীদের উপচে পড়া ভিড় নারায়ণগঞ্জের মার্কেটগুলোতে নারীদের উপচে পড়া ভিড়।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকির মধ্যেই খুলে দেওয়া হয়েছে মার্কেটগুলো। এসব মার্কেটে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে। এসব ক্রেতার ৯৫ ভাগই নারী।

সোমবার (১১ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত শহরের সমবায় মার্কেট, মার্ক টাওয়ার, বেইলি টাওয়ার, ডিআইটিসহ বিভিন্ন মার্কেট ঘুরে এমন দৃশ্য দেখা যায়।

প্রতিটি মার্কেটেই শিশু সন্তানসহ নারীদের উপস্থিতি দেখা গেছে।

তারা সবাই প্রতিটি দোকানে ঘুরে ঘুরে কেনাকাটা করছিলেন। আবার অনেকে এমনিতেই মার্কেট ঘুরে দেখতে বের হয়েছেন।

শহরের পাইকপাড়া এলাকার বাসিন্দা শিমু সুলতানা জানান, তিনি তার সন্তান ও প্রতিবেশীকে নিয়ে মার্কেট ঘুরতে এসেছেন। কেনাকাটা কিছুদিন পর করবেন। একই কথা জানান আরও কয়েকজন ক্রেতা।

নারায়ণগঞ্জের মার্কেটগুলোতে নারীদের উপচে পড়া ভিড়। সমবায় মার্কেট থেকে কেনাকাটা করা আসমা বেগম বলেন, ‘আমি এসেছিলাম সন্তান ও পরিবারের জন্য কেনাকাটা করতে। আরও কয়েকদিন আসতে হবে। ঈদের কেনাকাটা কি একদিনে হয়?’

এদিকে প্রতিটি মার্কেটের পর্যাপ্ত স্বাস্থ্য নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে মার্কেট মালিকরা জানালেও এসব স্বাস্থ্যবিধি সঠিকভাবে অনুসরণ করতে দেখা যায়নি ক্রেতা-বিক্রেতাদের।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ১১, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।