ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না'গঞ্জে করোনা জয়ী ৪ ম্যাজিস্ট্রেটকে ফুলেল শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ১১, ২০২০
না'গঞ্জে করোনা জয়ী ৪ ম্যাজিস্ট্রেটকে ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টিনে থেকে সুস্থ হওয়া জেলা প্রশাসনের চার ম্যাজিস্ট্রেটকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন। 

সোমবার (১১ মে) দুপুরে জেলা প্রশাসনের কার্যালয়ে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর তাদের হাতে উপহার তুলে দেন ডিসি।

এসময় জেলা প্রশাসনের আরেক কর্মকর্তাকেও বরণ করে নেওয়া হয়।  

পরে বাংলানিউজের মাধ্যমে জেলাবাসীর উদ্দেশে জসিম উদ্দিন বলেন, এখন আর আক্রান্ত হলেই ভয় পাওয়া যাবে না। করোনাকে সাহসিকতার সঙ্গে মনোবল নিয়ে বাড়িতেই ডাক্তারের পরামর্শে চিকিৎসা সেবার পাশাপাশি সতর্কতা অবলম্বন করে জয় করতে হবে। করোনায় আক্রান্ত ব্যক্তির প্রতি পরিবার ও প্রতিবেশীসহ সবাইকে মানবিক হতে হবে। করোনা আক্রান্ত হলে বাড়িতে থেকে চিকিৎসাসেবা যেমন গরম পানির ভাপ নেওয়া, গারগিল করা, ডাক্তারের পরামর্শ মেনে চলা এসব করতে হবে। আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে থেকে নিজের পরিবারসহ সবার কাছ থেকে দূরে থাকতে হবে। এভাবেই আমরা করোনাকে জয় করতে পারবো।

তিনি বলেন, আমাদের ম্যাজিস্ট্রেটরা করোনা যুদ্ধের শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। তারা একেবারে সম্মুখে থেকে মানুষকে নিরাপদ দূরত্ব মানা, বোঝানো, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, বাজার মনিটরিং, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, লকডাউন কার্যকরসহ নানা কর্মকাণ্ড করেছেন। এসব করতে গিয়ে সরাসরি মানুষের সঙ্গে যুক্ত হওয়ায় কোনো আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এসে তারা আক্রান্ত হয়েছিলেন। এখন সুস্থ হয়ে সবাই কাজে ফিরে আসছেন। নারায়ণগঞ্জবাসী সবসময় সাহসিকতার সঙ্গে সব বিপদকে মোকাবিলা করেছে, এবারো করোনা যুদ্ধে দেশবাসীকে নিয়ে নারায়ণগঞ্জ জয়ী হবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ১১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।