ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মে ১০, ২০২০
রূপগঞ্জে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছয়জন করোনামুক্ত হবার পর তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। তারা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

রোববার (১০ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ ওই ছয়জনকে করোনা মুক্তির ছাড়পত্র দেন। তারা সবাই রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।

 

বিদায়ের সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে করোনামুক্তদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আল মামুন, আবাসিক মেডিক্যাল অফিসার ফয়সাল আহমেদ, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ উত্তম সেন প্রমূখ।  

ইউএনও মমতাজ বেগম জানান, করোনা আক্রান্ত রোগীরা স্বাস্থ্যবিধি মেনে চলা ও একটু সচেতন হলেই করোনাকে জয় করতে পারবে। করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সঙ্গে প্রতিবেশী ভালো ব্যবহার করে নিজেদের সতর্ক থাকা উচিত। আজ রূপগঞ্জ উপজেলায় নতুন করে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে। এ নিয়ে রূপগঞ্জ উপজেলা করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ জনে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মে ১০, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।