ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় কন্টেইনার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মে ১০, ২০২০
আশুলিয়ায় কন্টেইনার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় কন্টেইনার চাপায় হিমেল (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। 

রোববার (১০ মে) টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হিমেল যশোর জেলায় বাসিন্দা বলে জানা গেছে।

তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।  

আহতরা হলেন- টঙ্গাবাড়ি এলাকার হেলা মাদবরের ছেলে মারুফ ও হামেদের ছেলে আলমগীর।

পুলিশ জানায়, দুপুরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে আশুলিয়া বাজারে যাচ্ছিলেন হিমেলসহ ওই দুইজন। পথে টঙ্গাবাড়ি এলাকায় একটি রেস্টুরেন্টের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান তারা। এসময় পেছন থেকে অজ্ঞাত একটি কন্টেইনার হিমেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং আহত হন ওই দুই আরোহী।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক কন্টেইনা চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে, তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ