ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাধবপুরে অসহায়দের মধ্যে বিজিবির ত্রাণ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মে ৮, ২০২০
মাধবপুরে অসহায়দের মধ্যে বিজিবির ত্রাণ বিতরণ

ঢাকা: করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর সীমান্তবর্তী এলাকার কর্মহীন-অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’ থেকে এই ত্রাণ পাঠানো হয়েছে।

শুক্রবার (০৮ মে) সকালে করোনা ভাইরাস সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে উপজেলার হরষপুর, ধর্মঘর ও বড়জ্বালা বিওপি এলাকার ১৮০ জন অসহায় দরিদ্র লোকের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বিজিবির ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরী।
করোনা ভাইরাসের স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরণ করা হচ্ছে, ছবি: সংগৃহীতবিদ্যানন্দ ফাউন্ডেশনের পাঠানো এই ত্রাণ সমগ্রীর মধ্যে ছিল, চাল, আটা, ডাল, ছোলা, তেল, এক প্যাকেট সুজি ও লবণ।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন ৫৫ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক নাসির উদ্দিন চৌধুরী, সুবেদার মেজর হাবিবুর রহমান মুন্সি, ধর্মঘর কোম্পানি কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ০৮, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।