ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মহীনদের খাদ্য পৌঁছে দিচ্ছে বান্দরবান সেনা জোন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, মে ৮, ২০২০
কর্মহীনদের খাদ্য পৌঁছে দিচ্ছে বান্দরবান সেনা জোন

বান্দরবান: বান্দরবান পার্বত্য জেলার সদর উপজেলায় আবুল নগর, কসাইপাড়া এবং বড়ুয়ার টেক এলাকায় কর্মহীন দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বান্দরবান সেনা জোন।

৮ মে (শুক্রবার) বান্দরবান সেনা জোনের লে. সাজ্জাদুর রহমানের নেতৃত্বে একদল সেনা সদস্য সকাল থেকে কর্মহীন দরিদ্র মানুষের ঘরে ঘরে এ সব খাদ্যসামগ্রী পৌঁছে দেন।  

এ প্রসঙ্গে ত্রাণ বিতরণকারী সেনা কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি কর্মহীন দরিদ্র মানুষদের ত্রাণসামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছি যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের নির্দেশনা মোতাবেক গত ২৫ মার্চ থেকে বাংলাদেশ সেনাবাহিনী সার্বক্ষণিক নিরলসভাবে পরিশ্রম করো যাচ্ছে। তারই পরিপ্রেক্ষিতে বান্দারবান সেনা জোন কর্তৃক প্রতিদিন বিভিন্নভাবে এলাকার অসহায়, দুস্থ জনগণকে সাহায্য সহযোগিতা করে আসছে। সেনা জোন থেকে বিভিন্ন এলাকায় করোনা মোকাবিলায় মেডিক্যাল সাপোর্টের পাশাপাশি  সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন প্রচারণা, লিফলেট, মাইকিং, চেকপোস্টে সতর্কতা, ডিসইনফ্যাকশন সিস্টেম ব্যবস্থা চালু রেখেছে।

এছাড়াও প্রতিনিয়ত অত্যন্ত দরিদ্র জনগোষ্ঠী যাদের খাদ্য সংরক্ষণ এবং রান্না করার সামর্থ নেই তাদের জন্য শুষ্ক খাবারসহ রান্না করা খাবার নিয়মিত নিরাপদে পৌঁছে দেওয়া হচ্ছে। সবার নিরাপত্তার জন্য জোন কর্তৃক ফেস মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরণ করাও চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, মে ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।