ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শেবাচিমের টেকনোলজিস্টকে শোকজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মে ৭, ২০২০
শেবাচিমের টেকনোলজিস্টকে শোকজ

বরিশাল: করোনা ভাইরাস সংক্রমণের ভয়ে টানা দেড় মাস অনুপস্থিত বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের (শেবাচিম) টেকনোলজিস্ট মাহমুদা খানমকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে। 

তার অনুপস্থিতির তথ্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে না জানানোয় মেডিক্যাল কলেজের অ্যানাটমি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. সাধনা চন্দ্র সরকারকেও নোটিশ দিয়েছে কর্তৃপক্ষ।

দু'জনকেই সাতদিনের মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দিয়ে মঙ্গলবার (৫ মে) এ নোটিশ দেওয়া হয় বলে জানিয়েছেন মেডিক্যাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এসএম সারওয়ার।

শোকজপ্রাপ্ত টেকনোলজিস্ট মাহমুদা খানম মেডিক্যাল কলেজের অ্যানাটমি বিভাগে কর্মরত। তিনি মেডিক্যাল কলেজের অর্থোপেডিক বিভাগের সাবেক প্রধান ডা. মোর্শেদ আলমের স্ত্রী।  

অভিযোগ রয়েছে, মার্চ মাসে হাজির না হয়েও ১৫ দিনের মতো হাজিরা খাতায় স্বাক্ষর করেছিলেন। এরপর তিনি কাউকে কিছু না জানিয়ে গোটা এপ্রিল মাস কর্মস্থলে আসেননি।  

করোনার কারণে বরিশাল জেলা লকডাউন হওয়ায় কর্মস্থলে আসতে পারেননি বলে দাবি করেছেন মাহামুদা খানম। তবে কর্তৃপক্ষ জানিয়েছে, স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের ক্ষেত্রে কোনো ধরনের বাধা ছিল না সড়কে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, মে ০৭, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।