ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে শিশুকে গলাটিপে হত্যা, চাচা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মে ৭, ২০২০
ফুলবাড়ীতে শিশুকে গলাটিপে হত্যা, চাচা আটক

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় পারিবারিক বিরোধের জের ধরে সামিউল ইসলাম (০৭) নামে একটি শিশুকে গলাটিপে হত্যা করেছে তার চাচা। এ ঘটনায় পুলিশ ঘাতক চাচা রিপন শেখকে (২৫) আটক করেছে।

বৃহস্পতিবার (০৭ মে) ভোরে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের পলিশীবপুর গ্রাম থেকে ঘাতক চাচাকে আটক করা হয়। এরআগে, বুধবার (৬ মে) রাত পৌনে ৮টায় শিশু সামিউল ইসলামকে হত্যা করা হয়।

আটক রিপন শেখ ফুলবাড়ী উপজেলার পলিশীবপুর গ্রামের খতিবুর রহমানের ছেলে। মৃত শিশু সামিউল ওই এলাকার খতিবুর রহমানের ছেলে।

ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, পারিবারিক বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে। বিকেল থেকে শিশু সামিউল নিখোঁজ হলে তারা বাবা পুলিশে খবর দেয়। পুলিশ তাদের বাড়ি থেকে চাচা রিপন শেখকে আটক জিজ্ঞাসাবাদ করলে, তিনি শিশু সামিউলকে হত্যার কথা শিকার করেন। আটক রিপনের কথা মতো রাত ১২টায় বাড়ির পাশের বালুর নিচ থেকে শিশু সামিউলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মৃত শিশুর দাদা মোজাফ্ফর হোসেন বাদী হয়ে রিপনের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মে ০৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।