ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, মে ৭, ২০২০
কুমারখালীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার কুমারখালীতে দু’পক্ষের সংঘর্ষে হুমায়ন (৬০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন জিল্লু নামে আরও একজন।

বৃহস্পতিবার (৭ মে) কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার (৬ মে) দিনগত রাতে কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটে।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদকী ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বর আনছার ও দুলাল ব্যাপারীর মধ্যে বিরোধ চলছিল। বুধবার দিনগত রাতে দুলালের সমর্থিত হুমায়ন মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি যাচ্ছিলেন। পথে আনসার মেম্বরের সমর্থিত লোকজন তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় হুমায়নকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে রাতেই তার অবস্থার অবনতি হলে সেখান থেকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইতোমধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র ওই এলাকায় সংঘর্ষের ঘটনা বেশ কয়েকবার ঘটে গেছে।

ওসি মজিবুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ