ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, মে ৬, ২০২০
কুষ্টিয়ায় দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক স্থান থেকে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার (০৬ মে) কুষ্টিয়া সদর এবং কুমারখালী উপজেলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মরদেহগুলো হলো- কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত যাত্রা মণ্ডলের ছেলে শামীম আলী (৩৬) ও কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকায় জিয়ারুল ইসলামের মেয়ে ৭ম শ্রেণির শিক্ষার্থী জয়া (১৬)।  

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন স্ব-স্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, বুধবার সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে কয়া এলাকায় নিজ বাড়ির পাশের একটি আম গাছ থেকে জয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তে রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, বিত্তিপাড়া লালন তৈল পাম্পের অদূরে একটি বাঁশবাগান থেকে শামীম আলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি মহিষের ব্যাপারী ছিলেন। তবে ব্যবসায়ীক কোনো ঝামেলার কারণে তাকে হত্যা করা হতে পারে বলেও ধারণা করা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘন্টা, মে ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।