ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিফিনের টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিল স্কুলছাত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫২ ঘণ্টা, মে ৬, ২০২০
টিফিনের টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিল স্কুলছাত্রী

দিনাজপুর: বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে নিজের টিফিনের খরচ থেকে বেঁচে যাওয়া টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছে দিনাজপুরের সপ্তম শ্রেণির এক ছাত্রী।

মঙ্গলবার (৫ মে) বেলা ১১টার দিকে দিনাজপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাহমুদুল আলমের হাতে দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী সারা তাসনিম সৌমি টিফিনের খরচ থেকে বেঁচে যাওয়া পাঁচ হাজার টাকা তুলে দেন।

সারা তাসনিম দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকার মৃত পল্লী চিকিৎসক আব্দুস সবুরের মেয়ে।

জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম জানান, নিজের টিফিনের থেকে টাকা বাঁচিয়ে সপ্তম শ্রেণির ছাত্রী প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যে টাকা দিল তা এক অনন্য দৃষ্টান্ত স্থাপন হলো। ভবিষ্যতে ছাত্রীর যেকোনো সমস্যা সমাধানে জেলা প্রশাসন প্রস্তুত।

সারা তাসনিম জানায়, বড় হয়ে সেনাবাহিনীর অফিসার হওয়ার স্বপ্ন রয়েছে তার। সে ক্যাডেটও চান্স পেয়েছিল। কিন্তু ভাইভাতে টিকতে পারেনি। আগামীতে সে সেনাবাহিনীর অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে পড়াশোনা করতে চায়।

বাংলাদেশ সময়: ০৫৪৮ ঘণ্টা, মে ০৬, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।