ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় আরও দু'জন করোনায় আক্রান্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, মে ৬, ২০২০
বগুড়ায় আরও দু'জন করোনায় আক্রান্ত

বগুড়া: বগুড়ায় নতুন করে শিশুসহ আরও দু’জন করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (০৫ মে) রাত সাড়ে ১০টার দিকে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি বলেন, আক্রান্ত দু’জনের মধ্যে একজনের বয়স ১২ বছর ও অপরজনের ৫৮।

তারা দু’জনই করোনা পজিটিভ রোগীর সংস্পর্শে এসেছিলেন। ওই দু’জনকে নিয়ে বগুড়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩ জনে।

জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকা থেকে পালিয়ে যাওয়া সেই ব্যক্তির ছেলে ১২ বছর বয়সী শিশুটি করোনায় আক্রান্ত হয়েছে। শিশুটির মা পেশায় নার্স। তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন।  

অন্যদিকে ৫৮ বছর বয়সী ব্যক্তিটি পেশায় একজন ব্যাংক কর্মকর্তা। সদর উপজেলার সবুজবাগ এলাকার স্থায়ী বাসিন্দা নীলফামারীতে বেসরকারি একটি ব্যাংকে কর্মরত। ওই ব্যাংকে কয়েকজন করোনা পজিটিভ হওয়ায় তা লকডাউন করা হয়। তিনি গত ২৮ এপ্রিল বগুড়ায় নিজ বাড়িতে ফিরে আসেন। পরবর্তীতে গত ৩ মে তার নমুনা সংগ্রহ করা হয়।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, মঙ্গলবার বগুড়ায় ১৮৮টি নমুনা পরীক্ষার কথা থাকলেও বৈদ্যুতিক গোলযোগের কারণে ৯৪টি নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে। এরমধ্যে বগুড়ার ৯১টি ও বাকি ৩টি জয়পুরহাট জেলার।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, মে ০৬, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।