ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা: না’গঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৭, মৃত্যু ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, মে ৪, ২০২০
করোনা: না’গঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৭, মৃত্যু ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ২৭ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এসময়ের মধ্যে জেলায় দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। 

সোমবার (৪ মে) সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বাংলানিউজকে এ তথ্য জানান তিনি। এছাড়া গত ২৪ ঘণ্টায় আক্রান্ত একজন  সুস্থ হয়েছেন।

ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ১৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ২৭ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৩ হাজার ৫২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ১ হাজার ৭৪ জনের ফলাফলে পজিটিভ এসেছে।

জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত মোট রোগীর সংখ্যা ১ হাজার ১০৩ জন (মৃত্যুসহ)। এদের মধ্যে জেলায় মোট মৃত্যু হয়েছে ৫০ জনের আর সুস্থ হয়েছেন ৪৮ জন।  

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, মে ০৪, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad