ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, মে ৪, ২০২০
বেগমগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

নোয়াখালী: জ্বর, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে। 

রোববার (৩ মে) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে জেলায় গত পাঁচ দিনে করোনা উপসর্গ নিয়ে দুই নারীসহ মারা গেলো তিনজন।

 

হাসপাতাল সূত্র জানায়, রোববার বিকেলে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন ওই যুবক। পরীক্ষা করার পর তার ফুসফুসের সংক্রমণ পাওয়ায় তাকে দ্রুত ঢাকায় কুর্মিটোলা নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে তাকে ঢাকায় নেওয়া হয়নি। একপর্যায়ে রাতেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, তার শরীর থেকে করোনা পরীক্ষার নমুনা নেওয়ার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

জানা যায়, জেলায় গত পাঁচ দিনে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে তিনজন। এর মধ্যে রোববার (৩ মে) ভোরে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে নানার বাড়িতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যায় এক মাদ্রাসাছাত্রী (১৩)। এর আগে গত বুধবার (৩০ এপ্রিল) সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সদর উপজেলার এক তরুণী (১৭)।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।